Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ঝিনাইগাতী উপজেলায় সবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ
বিস্তারিত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় সবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে  ৩০ জানুয়ারী থেকে ০২ ফেব্রুয়ারি পর্যন্ত। এ প্রশিক্ষণের মাধ্যমে ৯০ জন কৃষক কৃষাণী কে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

উপজেলা পরিষদ সভা কক্ষে স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) এর বাস্তবায়নে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প(ইউজিডিপি) এর সহায়তায় এ প্রশিক্ষণ শুরু হয় ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস,এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ।

আধুনিক প্রযুক্তি ব্যবহার করে প্রান্তিক চাষীদের পতিত জমিতে উচ্চ মূল্যের সবজি চাষ বৃদ্ধি করার উপর দিকনির্দেশনা মূলক ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন কবীর । 

উক্ত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) এর উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটেটর শাহিনা আকতার প্রমুখ।
প্রশিক্ষণ শেষে প্রত্যেক প্রশিক্ষণার্থীকে ১ কেজি জিংক সমৃদ্ধ চাল প্রদান করেন, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা)।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
02/02/2022
আর্কাইভ তারিখ
13/04/2022